বাড়িতে স্মার্ট আলো লাগানোর কথা ভাবছেন? এই আলোগুলি দেখে নিন | 5 smart lighting solutions to brighten up your home

Spread the love

সিসকা টি এল ১০০৭ আই স্মার্ট টেবিল ল্যাম্প

সিসকা টি এল ১০০৭ আই স্মার্ট টেবিল ল্যাম্প

এটি একটি ৭ ওয়াট এল ই ডি ল্যাম্প। অ্যামাজন ইকো ও গুগল হোম থেকে আই আলো নিয়ন্ত্রন করা যাবে। অর্থাৎ কন্ঠস্বরের মাধ্যমে এই আলো নিয়ন্ত্রন করা যাবে। তিনটি ব্রাইটনেস লেভেলে এই আলো জ্বলবে। কোম্পানি জানিয়েছে ৩০,০০০ ঘন্টা জ্বলবে এই আলো। সিসকা স্মার্ট লাইটের দাম ৩,৬৯৯ টাকা।

ফিলিপ্স হিউ

ফিলিপ্স হিউ

স্মার্ট লাইটের জগতে বিশ্বের অন্যতম সেরা লাম ফিলিপ্স হিউ। ১০ ওয়াট এই আলোতে এক বছর ওয়ারিন্টি দেবে ফিলিপ্স। অ্যামাজন ইকো ও গুগল হোম এর সাথে কাজ করতে পারে এই আলো। এছাড়াও স্মার্টফোন থেকে এই আলো কন্ট্রোল কররার জন্য রয়েছে বিশেষ অ্যাপ। অ্যাজড্রয়েড ও আইফোনে এই অ্যাপ ডাউনলোড করা যাবে। ফিলিপ্স হিউ এর আম শুরু হচ্ছে ১,৯২৯ টাকা থেকে।

উইপ্রো নেক্সট স্মার্ট এলিডি বাটেন

উইপ্রো নেক্সট স্মার্ট এলিডি বাটেন

অন্য আলোগুলি ছোট মনে হলে উইপ্রো র এই আলো দেখতে পারেন। ঘরে টিউব লাইটের পরিবর্তে স্মার্টফোন থেকে এই আলো কন্ট্রোল করতে পারেন। অ্যামাজন ইকো ও গুগল হোম থেকে এই আলো নিয়ন্ত্রণ করা যাবে। ১,৪৯৯ টাকা দামে অ্যামাজন থেকে কেনা যাবে উইপ্রো স্মার্ট লাইট।

ইলাইট এলিডি বাল্ব

ইলাইট এলিডি বাল্ব

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে শাওমির এই স্মার্ট বাল্ব। মি হোম অ্যাপ থেকে এই আলো নিয়ন্ত্রন করা যাবে। দুটি ভেরিয়েন্টে এই আলো পাওয়া যাবে। একটি সাদা অন্যটিতে আলোর রঙ বদল করা যাবে। শাওমির এলইডি বাল্বের দাম ১,৪৯৯ টাকা।

!function(f,b,e,v,n,t,s){if(f.fbq)return;n=f.fbq=function(){n.callMethod?n.callMethod.apply(n,arguments):n.queue.push(arguments)};if(!f._fbq)f._fbq=n;n.push=n;n.loaded=!0;n.version=’2.0′;n.queue=[];t=b.createElement(e);t.async=!0;t.src=v;s=b.getElementsByTagName(e)[0];s.parentNode.insertBefore(t,s)}(window,document,’script’,’https://connect.facebook.net/en_US/fbevents.js’);fbq(‘init’,’407111549682023′);fbq(‘track’,’PageView’);

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange