ভারতের সেরা প্রিমিয়াম স্মার্টওয়াচগুলি দেখে নিন | Best High-End Smartwatches To Buy In India

Spread the love

অ্যাপেল ওয়াচ ৩৮ মিমি স্টেনলেস স্টিল কেস

অ্যাপেল ওয়াচ ৩৮ মিমি স্টেনলেস স্টিল কেস

প্রথম জেনারেশন অ্যাপেল ওয়াচে স্টেনলেস স্টিল ব্যবহার হয়েছিল। দৈনন্দিন ব্যবহারের জন্য আদর্শ এই স্মার্টওয়াচ।

অ্যাপেল ওয়ান সিরিজ ৫ সেলুলার ৪৪ মিমি

অ্যাপেল ওয়ান সিরিজ ৫ সেলুলার ৪৪ মিমি

স্মার্টফোনের পরিবর্তে এই স্মার্টওয়াচ ব্যবহার করতে পারেন। এই স্মার্টওয়াচে থাকছে এলটিই সাপোর্ট। স্মার্টফোন থেকেই সরাসরি ভয়েস কল, মিউজিক স্ট্রিম করতে পারবেন। এই মডেলে থাকছে ই-সিম। আইফোন গ্রাহকদের জন্য এটাই সেরা স্মার্টওয়াচ। থাকছে ইসিজি করার সুবিধা।

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ

অ্যানড্রয়েড গ্রাহকদের জন্য রয়েছে গ্যালাক্সি ওয়াচ। এই স্মার্টওয়াচে গুগলের ওয়ার ওএস চলবে। থাকছে বৃত্তাকার ডিসপ্লে।

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ অ্যাকটিভ২

স্যামসাং গ্যালাক্সি ওয়াচ অ্যাকটিভ২

সাধারণ ডিজাইনের স্মার্টওয়াচ। স্যামসাং ফোনের সঙ্গে দারুণ কাজ করে এই ডিভাইস। অ্যানড্রয়েড ও আইওএস ডিভাইসের সঙ্গে কাজ করবে এই স্মার্টওয়াচ।

ফসিল জেন ৫

ফসিল জেন ৫

এটা কোম্পানির সবথেকে শক্তিশালী স্মার্টওয়াচ। থাকছে কোয়ালকম চিপসেট ও ওয়্যারওএস সফটওয়্যার। অন্যান্য স্মার্টওয়াচের থেকে এই ডিভাইসে ভালো ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে।

ফিটবিট ভার্সা

ফিটবিট ভার্সা

ট্রেন্ডি ও স্পোর্টি লুকের জন্য জনপ্রিয় ফিটবিট। এই কোম্পানির সবথেকে জনপ্রিয় স্মার্টওয়াচ ফিটবিট ভার্সা। অ্যানড্রয়েড ও আইওএস-এর সঙ্গে কাজ করবে এই স্মার্টওয়াচ।

পুমা পিটি৯১০০

পুমা পিটি৯১০০

পুমা পিটি৯১০০ লাক্সারি স্মার্টওয়াচে ওয়ারওএস চলবে। ছেলে ও মেয়েরা এই স্মার্টওয়াচ ব্যবহার করতে পারবেন। প্রায় সব স্মার্টফোনের সঙ্গেই কানেক্ট করা যাবে এই স্মার্টওয়াচ।

ফসিল জেন ৩ এক্সপ্লোরিস্ট

ফসিল জেন ৩ এক্সপ্লোরিস্ট

ভ্রমণ প্রেমীদের জন্য আদর্শ এই স্মার্টওয়াচ। স্টেনলেস স্টিলের এই স্মার্টওয়াচে প্রিমিয়াম ফিনিশ থাকছে। থাকছে ওলেড ডিসপ্লে।

!function(f,b,e,v,n,t,s){if(f.fbq)return;n=f.fbq=function(){n.callMethod?n.callMethod.apply(n,arguments):n.queue.push(arguments)};if(!f._fbq)f._fbq=n;n.push=n;n.loaded=!0;n.version=’2.0′;n.queue=[];t=b.createElement(e);t.async=!0;t.src=v;s=b.getElementsByTagName(e)[0];s.parentNode.insertBefore(t,s)}(window,document,’script’,’https://connect.facebook.net/en_US/fbevents.js’);fbq(‘init’,’407111549682023′);fbq(‘track’,’PageView’);

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange