মাত্র ১০% দাম দিয়েই কেনা যাবে নতুন JioPhone Next! চুক্তিবদ্ধ ৫টি ব্যাঙ্ক

Spread the love

আগামী ১০ সেপ্টেম্বর JioPhone Next লঞ্চ হওয়ার কথা। ভারতের সবচেয়ে সাশ্রয়ী এই স্মার্টফোনের প্রি-বুকিংও শুরু হবে বলে শোনা যাচ্ছে। চলতি সপ্তাহেই তা চালু হতে পারে।

JioPhone Next-এর দামের বিষয়ে এখনও কিছু জানায়নি Jio । এর আগে বিশেষজ্ঞরা ধারণা করেছিলেন JioPhone Next-এর দাম ৩,৫০০ টাকা হতে পারে। তবে ইটি নাউ-এর এক রিপোর্টে বলা হয়েছে, JioPhone Next-এর বেস ভেরিয়েন্টের দাম হতে পারে ৫,০০০ টাকা। অন্যদিকে অ্যাডভান্স ভেরিয়েন্টের দাম হতে পারে ৭,০০০ টাকা।




সূত্রের খবর, দ্রুত বিক্রির জন্য স্মার্ট ফিন্যান্স স্কিম প্রয়োগ করবে জিও। মাত্র ১০% দাম দিয়েই ক্রেতারা হাতে পাবেন JioPhone Next । অর্থাত্ যদি ৫,০০০ দাম হয়, ৫০০ টাকা দিয়েই ফোন কিনে নেওয়া যাবে। বাকিটা সাশ্রয়ী হারে ইএমআই-এর সুবিধা দেওয়া হবে।

সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান’ সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই পাঁচটি ব্যাঙ্কের সঙ্গে চুক্তি করেছে রিলায়েন্স জিও। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, পিরামাল ক্যাপিটাল, আইডিএফসি ফার্স্ট অ্যাসিওর এবং ডিএমআই ফাইন্যান্সের সঙ্গে আলোচনা করেছে জিও। এর বাইরে আরও চারটি নন-ব্যাঙ্কিং ফিন্যান্স সংস্থার সঙ্গে ২,৫০০ কোটি টাকার ঋণ সহায়তার ব্যবস্থা করেছে জিয়ো।

এখনও সংস্থার পক্ষ থেকে ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি। তবে একাধিক পোর্টালে সম্ভাব্য ফিচার প্রকাশিত হয়েছে। বিশদে জানতে ক্লিক করুন এইখানে।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange