৭৫০০ টাকার মধ্যে দাম! তাক লাগানো এই স্মার্টফোনগুলি বাজার কাঁপাচ্ছে

Spread the love

চাই অত্যাধুনিক প্রযুক্তির নানান ফিচার, সঙ্গে ভালো ক্যামেরা বা ব্যাটারি লাইফ সাপোর্ট, এই ভাবনা মাথায় রেখে অনেকেই কম বাজেটের দারুণ ভালো স্মার্টফোন কিনতে উদ্যোগী হন। তবে ১০ হাজার টাকার নিচে ভালো স্মার্টফোন আদৌ রয়েছে কি না, তা নিয়ে অনেকেই সন্দিহান। এমতাবস্থায়, আপনাকে জানিয়ে রাখা ভালো, শুধু ১০ হাজারের মধ্যেই নয়, আপনার সাধ্যের মধ্যে সাধ পূরণের সমস্ত রকমের পসরা নিয়ে রয়েছে একাধিক স্মার্ট ফোন, যার মূল্য সাড়ে সাত হাজার টাকার মধ্যে। একনজরে দেখে নিন তেমনই কিছু স্মার্টফোন।

টেকনো স্মার্ক গো ২০২২




টেকনোর এই ফোনের দাম ৭,৪৯৯ টাকা। ফোনে রয়েছে ২ জিবি ব়্যাম আর ২২ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে একটি ৬.৫২-ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে যার টাচ স্যাম্পলিং রেট ১২০ হার্জ। ফটোগ্রাফির জন্য এই ফোন বেশ ভালো। সংস্থা, ১৩ মেগাপিক্সেল এআই ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিচ্ছে। ফোনের পাওয়ার সরবরাহ করবে পাঁচ হাজার এমএএইচের ব্যাটারি।

রিয়লমি নারজো ফিফটি আই

২ জিবি ব়্যামের সঙ্গে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনের দাম ৭,৪৯৯ টাকা। ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে। প্রসেসর হিসাবে ফোনে SC9863A চিপসেট রয়েছে। ফোনের ব্যাটারি ৫ হাজার এমএএইচ। ফোনের ক্যামেরাতেও রয়েছে বিশেষত্ব। ৫ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেলের রিয়র ক্যামেরা রয়েছে ফোনে। ২৫৬ জিবি পর্যন্ত আপনি এখানে মাইক্রো এসডি কার্ড যোগ করতে পারেন।

লাভা সেড থ্রি

এই লাভা ফোনটি ৩ জিবি ব়্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসে। এরসঙ্গে এই সংস্থা একটি ৬.৫-ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দিচ্ছে। প্রসেসর হিসেবে ফোনে আপনি মিডিয়াটেক হিলিয়ো A20 চিপসেট পাবেন। এই ফোনেও রয়েছে ৮ মেগাপিক্সেল রিয়ার ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের দাম শুরু হচ্ছে ৭২৯৯ টাকা থেকে।

রিয়লমি সি১১ ২০২১

এই ফোনটির দাম ৭,৪৯৯ টাকা। ২ জিবি ব়্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ সম্পন্ন এই ফোনে সাড়ে ছয় ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। প্রসেসর হিসাবে রয়েছে অ্যাক্টাকোর। পাঁচ হাজার এমএএইচ ব্যাটারি ক্ষমতা সম্পন্ন এই ফোনের ৫ মেগাপিক্সেল রিয়ার ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ইনফিনিক্স স্মার্ট ফাইভ

এই ফোনটির মূল্য ৭,৪৯৯ টাকা। ৬ হাজার এমএএইচ ব্যাটারি সম্পন্ন এই ফোনে ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। মিডিয়াটেক হিলিও জি২৫ প্রসেসর নিয়ে কাজ করে এই ফোন। ফোনের রিয়ার ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এছাড়াও সেলফির জন্য আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও রয়েছে।

 

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange