Airtel-এর থেকেও ৬০ টাকা সস্তা, Jio-র এই প্ল্যান ১৫০ টাকারও কমে

Spread the love

 

Bharti Airtel এবং Reliance Jio দুই টেলিকম সংস্থারই ১ GB দৈনিক ডেটার প্রিপেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানগুলি তাঁদের জন্য, যাঁদের খুব বেশি ডেটা ব্যবহার হয় না। তবে দীর্ঘ বা মাঝারি মেয়াদের জন্য ১ GB দৈনিক ডেটা প্ল্যান নেই। ব্যবহারকারীরা শুধুমাত্র স্বল্প মেয়াদের জন্যই এই প্ল্যানগুলি পাবেন। আসুন জেনে নেওয়া যাক ১ GB দৈনিক ডেটা প্ল্যানের জন্য কোন কোম্পানির প্ল্যান সবচেয়ে ভাল।  :

এয়ারটেলের ১ GB দৈনিক ডেটা প্ল্যান

Airtel-এর বেস ১ GB দৈনিক ডেটা প্ল্যানের দাম ২০৯ টাকা। এই প্ল্যানের মেয়াদ ২১ দিন। ব্যবহারকারীরা এই প্ল্যানে মোট ২১ GB ডেটা পাবেন। রয়েছে সীমাহীন ভয়েস কলিং এবং ১০০ SMS/দিন। ব্যবহারকারীরা Airtel থ্যাঙ্কসের সুবিধাও পাবেন। তাছাড়া Amazon Prime Video মোবাইল সংস্করণের এক মাসের বিনামূল্যের ট্রায়াল, বিনামূল্যে HelloTunes এবং বিনামূল্যে Wynk Music-এর সাবস্ক্রিপশনও পাবেন।

দাম: ২০৯ টাকা

মেয়াদ: ২১ দিন

মোট ডেটা: ২১ জিবি, ১ জিবি/দিন

SMS: দিনে ১০০ টি

রিলায়েন্স জিও-র ১ GB দৈনিক ডেটা প্ল্যান

রিলায়েন্স জিও-র ১৪৯ টাকার বেস প্ল্যানে ১ GB দৈনিক ডেটা মিলবে। এই প্ল্যানটির ভ্যালিডিটি ২০ দিন। অর্থাত্ মোট ২০ GB ডেটা পাবেন। এছাড়াও, সীমাহীন ভয়েস কলিং এবং ১০০টি SMS/দিন পাবেন। এর পাশাপাশি, Jio-র প্ল্যানে JioCinema, JioTV, JioCloud এবং JioSecurity-র সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে।

দাম: ১৪৯ টাকা

মেয়াদ: ২০ দিন

মোট ডেটা: ২০ জিবি, ১ জিবি/দিন

SMS: দিনে ১০০ টি

কোন প্ল্যানটা নিলে লাভ বেশি?

এয়ারটেলের প্ল্যানে, ব্যবহারকারীরা ৯.৯৫ টাকায় ১ GB ডেটা পাবেন। অন্যদিকে Jio-র প্ল্যানে, ব্যবহারকারীরা ৭.৪৫ টাকায় ১ GB ডেটা পাবেন।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange