Jio Independence Day offer: স্বাধীনতা দিবসে অবিশ্বাস্য অফার Jio-র, সস্তায় দিনভর হাইস্পিড ডেটা, আনলিমিটেড কল

Spread the love

Jio Independence Day offer: ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে Reliance Jio একটি নতুন Independence Day অফার চালু করেছে। এটি একটি বার্ষিক প্রিপেড প্ল্যান। ২,৯৯৯ টাকার প্যাকে রিচার্জ করলেই পাবেন অতিরিক্ত ৩,০০০ টাকার সুবিধা। অঢেল ডেটার পাশাপাশি বেশ কিছু পরিষেবার অ্যাক্সেস পাবেন বিনামূল্যে। অফারটি ইতিমধ্যেই Jio-র অফিসিয়াল অ্যাপে এসে গিয়েছে।

৩,০০০ টাকা একবারে খরচ করতে গেলে অনেক বেশি মনে হতে পারে। কিন্তু যদি সারা বছরের হিসাব করেন, সেক্ষেত্রে মাসে মাত্র ২৫০ টাকা করে পড়বে। তাতেই রোজ ২.৫ জিবি করে ডেটা পেয়ে যাবেন।

এর মানে, এটাই দাঁড়াচ্ছে যে, এই প্ল্যানে ব্যবহারকারীরা মোট ৯১২.৫ GB ডেটা পাবেন। প্ল্যানটিতে প্রতিদিন ১০০টি SMS পাবেন। তার পাশাপাশি যে কোনও নেটওয়ার্কে সীমাহীন ভয়েস কল করতে পারবেন। Reliance Jio এক বছরের Disney+ Hotstar সাবস্ক্রিপশনও অফার করে। আলাদা করে নিতে গেলে এর খরচ ৪৯৯ টাকা। একবার রিচার্জ করলেই ৩৬৫ দিনের জন্য নিশ্চিন্ত।

এছাড়াও, এই প্ল্যানে এখন Jio-র Independence offer অন্তর্ভুক্ত। ৭৫GB অতিরিক্ত ডেটা দেওয়া হবে। এছাড়াও গ্রাহকরা Ajio, Netmeds এবং Ixigo থেকে ৭৫০ টাকার একটি কুপন পাবেন।

প্ল্যানের অতিরিক্ত বেনেফিটের মধ্যে রয়েছে JioTV, JioCinema, JioSecurity, JioCloud এবং Disney+ Hotstar এর এক বছরের মোবাইল সাবস্ক্রিপশন।

এক নজরে দেখে নেওয়া যাক, Jio-র ২,৯৯৯ টাকার প্ল্যানে কী কী পাবেন –

  • মেয়াদ : ৩৬৫ দিন
  • দৈনিক ডেটা : ২.৫ জিবি
  • মোট ডেটা : ৯১২.৫ জিবি
  • SMS : দিনে ১০০টি
  • দাম : ২,৯৯৯ টাকা
  • মাসে খরচ পড়বে : ২৫০ টাকা করে
  • OTT : Disney+ Hotstar, JioTV, JioCinema, JioSecurity, JioCloud

আরও কম দামে?

২,৯৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান ছাড়াও একটি ২,৮৭৯ টাকার প্ল্যান রয়েছে। তাতে প্রতিদিন ২GB ডেটা, ১০০টি SMS এবং সীমাহীন ভয়েস কল পাবেন। প্ল্যানটি উপরে উল্লিখিত প্ল্যানের তুলনায় কিছুটা কম ব্যয়বহুল। তবে কিছুটা কম ডেটা পাবেন।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange