Jio Network Down: অফিস টাইমে চরম ভোগান্তি জিও গ্রাহকদের, অনেকেরই নেটওয়ার্ক গায়েব

Spread the love

বুধবার সকালে সমস্যার মুখোমুখি হতে হল বহু জিও গ্রাহক। ভারতের বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক রিলায়েন্স জিও-র পরিষেবা নিয়ে বিশ্বকাপের দিনগুলিতে অনেকেই অসন্তোষ প্রকাশ করেছেন। তবে সেই সময় নেটওয়ার্ক ইস্যুর বদলে সমস্যা হচ্ছিল জিও সিনেমা অ্যাপে। যেই অ্যাপে বিশ্বকাপ ফুটবল দেখা যাচ্ছিল। তবে এবার নেটওয়ার্ক ইস্যুর সম্মুখীন জিও গ্রাহকরা। কাজের সময় অনেক জিও গ্রাহকেরই নেওয়ার্ক উড়ে গেল। অনেকের আবার নেটওয়ার্ক দুর্বল ছিল। এই আবহে ইন্টারনেট পরিষেবা ব্যাহত হয়। সমস্যার কথা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় জানান জিও গ্রাহকরা। এদিকে ডাউনডিটেক্টরেও অনেকে সমস্যার কথা জানান।

রিপোর্ট অনুযায়ী, বুধবার সকালে অনেকেরই ফোনে নেটওয়ার্ক গায়েব হয়ে যায়। সকাল ১০টা থেকে এই সমস্যার শুরু হয়। ডাউনডিটেক্টরে যত অভিযোগ জমা পড়ে, তার মধ্যে ৬০ শতাংশ জিও গ্রাহক বলেন, তাঁদের নেটওয়ার্ক দুর্বল। এদিকে ৩০ শতাংশ গ্রাহক বলেন, তাঁদের নেওটওয়ার্কই উড়ে গিয়েছে। এর জেরে আউটগোইং ও ইনকামিং কল সার্ভিস ব্যবহার করতে সমস্যায় পড়তে হয় অনেককে। ইন্টারনেট পরিষেবা ধীর গতিতে চলছিল। এসএমএস পাঠাতেও সমস্যা হচ্ছিল। এর আগে চলতি বছরের ফেব্রুয়ারি, জুন, অক্টোবর এবং নভেম্বর মাসেও এই ধরনেরই সমস্যার মুখে পড়তে হয়েছিল জিও গ্রাহকদের।

অভিযোগ ওঠে, ‘ভোল্টে’ প্রতীক উধাও হয়ে গিয়েছিল মোবাইল থেকে। এই আবহে ফোন করতে পারছিলেন না জিও গ্রাহকরা। এদিকে নেটওয়ার্ক দুর্বল হওয়ায় অনেকেরই আবার ইন্টারনেট খুবই ধীর গতিতে চলতে থাকে। ওয়ার্ক ফ্রম হোমে থাকা মানুষজন যেই সময় মাত্র কাজে বসছেন, ঠিক সেই সময় এমন এক সমস্যায় তিতি বিরক্ত হন অনেকেই

এর আগে বিশ্বকাপের ম্যাচ সম্প্রচারের সময় জিও সিনেমার পরিষেবায় একেবারেই সন্তুষ্ট ছিলেন না গ্রাহকরা। ফুটবল বিশ্বকাপের লাইভ স্ট্রিমিং বাববার আটকে যাচ্ছে বলে অভিযোগ তোলেন গ্রাহকরা। জিও সিনেমার তরফে পরে টুইট করে বলা হয়েছিল যে তারা অনবরত কাজ করে চলেছে। তবে সরাসরি অ্যাপের সমস্যা নিয়ে মুখ খোলেনি।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange