Moto Edge X30: ফাস্ট চার্জিং, দুর্দান্ত ক্যামেরা – আজ আসছে মোটোরোলার নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন

Spread the love

Moto Edge X30 : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর লঞ্চ হতে চলেছে Motorola-র নয়া স্মার্টফোন। গত কয়েকদিন ধরে স্মার্টফোনের ডিজাইন এবং স্পেসিফিকেশন সামনে আনছে সংস্থা। নতুন স্মার্টফোনের অফিসিয়াল ইমেজও শেয়ার করেছে মোটোরোলা। এটিই হতে চলেছে Motorola-র নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

বৃহস্পতিবার চিনে Moto Edge X30 লঞ্চের আগে Motorola তার Weibo অ্যাকাউন্টে স্মার্টফোনের ছবি শেয়ার করেছে। স্মার্টফোনটি অটাম টুং শ্যাডো এবং কিয়ংতাই স্নো রঙে দেখানো হয়েছে।




Motorola সম্প্রতি স্মার্টফোনের স্ক্রিনেরও একটি লাইভ ইমেজ টিজ করেছে। সংস্থা জানিয়েছে, স্মার্টফোনটি একটি ৬০-মেগাপিক্সেল আন্ডার-ডিসপ্লে ফ্রন্ট-ফেসিং ক্যামেরা সহ লঞ্চ করা হবে। অর্থাত্ সেলফি বা ভ্লগিংয়ের জন্য একেবারে আদর্শ।

পিছনে, Moto Edge X30-তে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। সেন্সরগুলির একটি উল্লম্ব বিন্যাসে আছে৷ আগের রিপোর্ট অনুসারে, Moto Edge X30-তে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর থাকছে৷

শীঘ্রই Xiaomi 12 সিরিজের লঞ্চের কথা। প্রথমে মনে করা হচ্ছিল, তাতেই বোধ হয় প্রথমবার Snapdragon 8 Gen 1 SoC প্রসেসরটি ব্যবহার করা হবে। কিন্তু তার আগেই মোটোরোলার নতুন ফোনে ব্যবহার করা হয়েছে এই প্রসেসর। Moto Edge X30-তে থাকছে এই লেটেস্ট, শক্তিশালী প্রসেসর। ফলে ব্যাটেলগ্রাউন্ডস বা অ্যাসফাল্ট খেলা জলভাত!

আগের রিপোর্ট অনুসারে, Moto Edge X30-তে 144Hz রিফ্রেশ রেট সহ একটি ৬.৭-ইঞ্চি OLED ডিসপ্লে থাকতে পারে। আউট-অফ-দ্য-বক্স অ্যান্ড্রয়েড 12 ওএস থাকবে।

৫১২ GB পর্যন্ত স্টোরেজ এবং ১৬ GB পর্যন্ত RAM থাকবে। ব্যাটারি ৫,০০০ mAh। সঙ্গে 68W ফাস্ট চার্জিং।

এক নজরে দেখে নিন স্পেসিফিকেশন(Moto Edge X30 specifications):

১. RAM : ১৬ GB পর্যন্ত

২. Internal Memory : ৫১২ GB পর্যন্ত

৩. Processor : Snapdragon 8 Gen 1 SoC

৪. ব্যাটারি : ৫,০০০ mAh (68W ফাস্ট চার্জিং)

৫. ডিসপ্লে : ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি

৬. রিয়ার ক্যামেরা : ৫০+৫০+২ মেগাপিক্সেল

৭. ফ্রন্ট ক্যামেরা : ৬০ মেগাপিক্সেল

৮. OS: অ্যান্ড্রয়েড 12।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange