Realme-র এই স্মার্টফোনে আছে Apple-এর ফিচার! জানুন বিশদে

Spread the love

শীঘ্রই নতুন স্মার্টফোন বাজারে আনাতে চলেছে Realme । Realme Flash নাম এই স্মার্টফোনের। একাধিক টেক পোর্টালের রিপোর্ট অনুযায়ী রিয়েলমি ফ্ল্যাশের সঙ্গে মিলবে ম্যাগডার্ট ওয়্যারলেস চার্জার, যা কিনা অ্যাপেলের ফোনের সঙ্গে মেলে।

চার্জারে 15W-এর ফাস্ট চার্জিংয়ের সুবিধা মিলবে বলে মনে করা হচ্ছে। অনেকের ধারণা, এটি বিশ্বের দ্রুততম ওয়্যারলেস চার্জিং হতে পারে।

ওয়্যারলেস চার্জিংয়ে একটি ম্যাগনেটিক প্ল্যাটফর্ম দেওয়া হয়। তার উপর ফোন রাখলেই চার্জ হতে শুরু করবে। অর্থাত্ ফোনের মধ্যে চার্জারের ইউএসবি ভরার কোনও প্রয়োজন নেই এই ধরণের প্রযুক্তিতে। এছাড়া টেবিলের তলার কাঠে পর্যন্ত ফিট করা যায় ওয়্যারলেস চার্জার। এর ফলে টেবিলের নির্দিষ্ট স্থানে ফোন রাখলেই তা চার্জ নিতে শুরু করবে। তবে সেক্ষেত্রে মাঝের কাঠ অত্যন্ত পাতলা হতে হয়। 

রিয়েলমে এই নতুন ফ্ল্যাশ নামের ডিভাইসটির টিজারও শেয়ার করেছে। রিয়েলমে ইন্ডিয়ার একটি টুইটে অনুযায়ী শীঘ্রই ভারতে এই ডিভাইস লঞ্চ হতে চলেছে। আগামী ৩ আগস্ট এ বিষয়ে জানা যাবে।

জিএসএমরেনার প্রতিবেদন অনুযায়ী, রিয়েলমি ফ্ল্যাশে কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট থাকবে। ওয়েবসাইটে দেওয়া তালিকা অনুসারে, নতুন ডিভাইসটিতে ১৫৬ GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম থাকবে। এর সঙ্গে পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা থাকবে বলে জানা গিয়েছে।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange