Realme Narzo 30 5G: একধাক্কায় ৩,০০০ টাকা কমল দাম! পাবেন ৬ জিবি RAM

Spread the love

Realme Narzo 30: 5G তো এসেই গেল। এমন সময়ে সকলেই পরের ফোনটা 5G-ই কিনতে চাইছেন। আর তাঁদের জন্যই রয়েছে দারুণ সুযোগ। Realme Narzo 30 5G স্মার্টফোনে এখন পাবেন ৩,০০০ টাকার লোভনীয় ছাড়। শুধুমাত্র প্রিপেড অর্ডারের জন্য এই ডিসকাউন্ট পাবেন। Realme Narzo 30 5-র ৬ জিবি RAM, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ফোন কেনার সময়ে ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকার অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন। অফারের শেষ তারিখ আগামী ৩১ অগস্ট ২০২২।

Realme Narzo 30 5G-র ফিচার্স

পাবেন ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশনের একটি ৬.৫-ইঞ্চি ডিসপ্লে। রিফ্রেশ রেট ৯০Hz। স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৫%। ৬ জিবি পর্যন্ত RAM এবং ১২৮ GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অপশন পাবেন। প্রসেসর হিসেবে Dimensity 700 5G চিপসেট পাবেন।

ফটোগ্রাফির জন্য, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর আছে। একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লেন্স এবং একটি ম্যাক্রো লেন্সও রয়েছে। ফ্রন্টে সেলফির জন্য একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে। ১ টিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে এই ফোন। রিয়েলমি নারজো ৩০ ৫জি-তে একটি ৫০০০ mAh ব্যাটারি পাবেন। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকছে। Android 11 ভিত্তিক Realme UI 2.0 দ্বারা চালিত এই ফোন। কানেক্টিভিটির জন্য ফোনে Wi-Fi, ব্লুটুথ ৫.১, 5G, 4G, GPS এবং USB টাইপ-সি পোর্টের অপশন রয়েছে।

ছবি- রিয়েলমি
ছবি- রিয়েলমি (Realme)

এক নজরে দেখে নিন Realme Narzo 30 5G-র স্পেসিফিকেশন (Realme Narzo 30 5G Specifications) :

RAM : 6 GB

Internal Memory : 128 GB

Processor : MediaTek Dimensity 700 5G

ব্যাটারি : 5000 mAh (18w ফাস্ট চার্জিং)

ডিসপ্লে : 6.5-inch HD+ (1080X2400 পিক্সেল)

রিয়ার ক্যামেরা : 48+2+2 MP

ফ্রন্ট ক্যামেরা : 16 MP

সফটওয়্যার : Android 11 ভিত্তিক Realme UI 2.0

USB : Type C port

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange