Realme Smartphones: পুজোর আগে দারুণ অফার! ৮,০০০ টাকা থেকে দাম শুরু

Spread the love

দুর্গাপুজোর আগে নতুন স্মার্টফোন কিনতে চান? সেক্ষেত্রে রয়েছে দারুণ সুযোগ। উত্সব মরসুমে Realme-র স্মার্টফোনে দারুণ অফার এবং ছাড় মিলছে। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে রিয়েলমি ‘Festive Days’ সেল চালু হচ্ছে। আট দিনের এই ম্যারাথন সেলে Realme-র বিভিন্ন মডেলের স্মার্টফোনে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর ফেস্টিভ ডে সেল চলবে। এক নজরে দেখে নিন Realme-র কোন কোন মডেলে এই ছাড় পাবেন। আরও পড়ুন:  iPhone 14 আসতেই 11, 12, 13-এর দাম কমে গিয়েছে! এখন সাধ্যের মধ্যেই অ্যাপেল

Realme C33

রিয়েলমি C33 স্মার্টফোনে ১,০০০ টাকা ছাড় পাবেন। মাত্রা ৭,৯৯৯ টাকায় পাবেন রিয়েলমি-র এই বাজেট ফোন। ৫০ MP + ০.৩ MP ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ mAh ব্যাটারি পাবেন।

Realme Narzo 50i Prime(3 GB+32 GB)

এই ফোনটিও ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। গত বছরই বাজারে এই বাজেট ফোনটি লঞ্চ করেছে। ৬.৫ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে আছে। ৭২০×১৬০০ পিক্সেল রেজোলিউশন। অ্যান্ড্রয়েড ১১-এর Realme UI Go ভার্সান রয়েছে।

Realme GT 2 Pro

Realme-র এই ফ্ল্যাগশিপ মডেলেও ছাড় পাবেন। সেলে Realme GT 2-এর দাম ২৯,৯৯৯ টাকা থেকে শুরু হবে। Realme GT 2 Pro-এর 8 GB RAM-এর মডেলটি পাবেন ৩৪,৯৯৯ টাকায়।

Realme GT Neo 3T 

কয়েক মাস আগেই Realme GT Neo 3T বাজারে এসেছে। আরও পড়ুন: Realme GT Neo 3T in pics : হাতে এল রিয়েলমির নতুন মিড বাজেট ফোন! কেমন?

মিড বাজেটের এই স্মার্টফোনটি 6 GB এবং 8 GB ভেরিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকায় পাবেন।

Realme 9 Pro+

Realme ফেস্টিভ ডেজ সেলে Realme 9 Pro+-এও দারুণ অফার পাবেন। ১৭,৯৯৯ টাকায় পাবেন এই ফোনটি। এমনিতে ফোনটির MRP ২৪,৯৯৯ টাকা। ফলে সেলে অনেকটাই সস্তায় পাবেন এই মিড রেঞ্জের বাজেট স্মার্টফোন। 

 

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange