Redmi-র নতুন ফোনে 108MP ক্যামেরা এবং 67W ফাস্ট চার্জিং, কবে আসছে ভারতে?

Spread the love

খুব শীঘ্রই ভারতে Redmi Note 11 Pro লঞ্চ করতে পারে Xiaomi। মঙ্গলবার, ৩০ নভেম্বর অর্থাৎ IMEI ডেটাবেসে এই নতুন মডেলটি এনলিস্ট হতে দেখা গিয়েছে। টিপস্টার মুকুল শর্মা তাঁর টুইটার হ্যান্ডেল থেকে আইএমইআই ডেটাবেস তালিকার একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন। ফলে এটি প্রায় নিশ্চিত যে ফোনটি ভারতে লঞ্চ করার জন্য প্রস্তুত।

কিছু রিপোর্টে বলা হয়েছে যে এই ফোনটি ভারতে moniker Xiaomi 11i-এর সঙ্গে লঞ্চ করা হতে পারে। এই ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।




Redmi Note 11 Pro-এর স্পেসিফিকেশন :

ফোনটিতে, 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.67-ইঞ্চি ফুল HD + AMOLED ডিসপ্লে থাকছে। ভারতে, এই ফোনটি 6GB RAM বা 8GB LPDDR4x RAM এবং 256GB পর্যন্ত UFS 2.2 স্টোরেজ সহ আসতে পারে। প্রসেসর হিসাবে এতে অক্টা-কোর MediaTek Dimensity 920 SoC চিপসেট থাকবে।

ফটোগ্রাফির জন্য ফোনে LED ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে একটি 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাসহ একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স রয়েছে। সেলফির জন্য একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা পাবেন।

কানেক্টিভিটির জন্য, 3.5mm হেডফোন জ্যাকসহ সব স্ট্যান্ডার্ড অপশন দেওয়া হয়েছে। JBL-এর সাউন্ড সিস্টেম নিঃসন্দেহে এই ফোনের একটি নজরকারা ফিচার। ফোনটিতে একটি 5,160mAh ব্যাটারি রয়েছে, যা 67W দ্রুত চার্জিং সাপোর্ট করে। OS হিসাবে Android 11 ভিত্তিক MIUI 12.5 থাকছে। দামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে মিড সেগমেন্টেই এটি বাজারে আনতে পারে শাওমি।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange