Redmi Smart TV : ৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ের দারুণ সুযোগ!

Spread the love

নতুন স্মার্ট টিভি নেওয়ার পরিকল্পনা করছেন? সেক্ষেত্রে Xiaomi-র নতুন ডিসকাউন্ট অফারের বিষয়ে নজর রাখতে পারেন। বর্তমানে সংস্থাটি, Redmi স্মার্ট টিভি সিরিজে ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে।

ইনস্ট্যান্ট ছাড়ের জন্য ব্যবহারকারীদের CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে৷ এছাড়াও, Reward Mi স্কিমে (শুধুমাত্র X সিরিজের জন্য) স্মার্ট টিভিগুলিতে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।




এই দুটি অফারের মাধ্যমে, ৫,০০০ টাকা পর্যন্ত ছাড়সহ Redmi টিভি কিনতে পারবেন। অফারটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ।

রেডমি স্মার্ট টিভি X50, X55, X65

এই টিভি সিরিজটির দাম ওয়েবসাইটে ৩৭,৯৯৯ টাকা থেকে শুরু। এই সিরিজের টিভি কেনার সময়ে CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৪,০০০ টাকার তাত্ক্ষণিক ছাড় পাবেন। এর পাশাপাশি টিভিতে ১,০০০ টাকার রিওয়ার্ড Mi কুপনও প্রযোজ্য।

৫০, ৫৫ এবং ৬৫ ইঞ্চি ডিসপ্লেসহ এই টিভিগুলিতে ডলবি ভিশন, 4K HDR পাবেন। ডলবি এবং ডিটিএস ভার্চুয়াল এক্স সাপোর্টসহ ৩০W স্পিকার রয়েছে।

রেডমি স্মার্ট টিভি 43

Redmi-এর এই স্মার্ট টিভির দাম ২৪,৯৯৯ টাকা। ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এছাড়াও আকর্ষণীয় নো-কস্ট ইএমআই অপশনসহ টিভি কিনতে পারবেন। টিভিতে ভিভিড পিকচার ইঞ্জিন প্রযুক্তি আছে। থাকছে ফুল এইচডি ডিসপ্লে। সেরা অডিয়োর জন্য, টিভিতে ডলবি সাপোর্টসহ ২০W স্পিকার রয়েছে। প্যাচওয়াল 4 সহ এই টিভিটি Android TV 11 OS-আছে। কানেক্টিভিটির জন্য এতে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাইও পাবেন।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange