Royal Enfield Hunter 350: রয়্যাল এনফিল্ড হান্টারের প্রথম লুক! দেখুন ভিডিয়ো

Spread the love

Royal Enfield Hunter 350: নতুন মোটরসাইকেল আনছে রয়্যাল এনফিল্ড। আগামী ৭ অগস্ট ভারতে Royal Enfield Hunter 350 লঞ্চ করতে চলেছে সংস্থা। বহু প্রতীক্ষিত এই লঞ্চের আগে, শুক্রবার নতুন হান্টার ৩৫০-এর ফার্স্ট লুক প্রকাশ করল রয়্যাল এনফিল্ড।

কোম্পানির এমডি সিদ্ধার্থ লাল নিজেই সেটা শেয়ার করলেন। তাঁর ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নতুন হান্টার ৩৫০-এর স্নিক পিক টিজার পোস্ট করেছেন সিদ্ধার্থ।

‘আমার সত্যিই আপনাদের এটি এখনও দেখানোর কথা নয়, কিন্তু আমিই তো বস! নতুন হান্টার ৩৫০ @royalenfield #HappyHunting #AShotOfMotorcycling #Hunter350,’ ক্যাপশন দিয়েছেন তিনি। ভিডিয়োতে সংক্ষেপে রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০-এর কিছু অ্যাঙ্গেলের লুক দেওয়া হয়েছে। ব্যাঙ্ককে হান্টারের ফটোশ্যুটের সময়ে ভিডিয়োটি করা। কোনও পুলসাইডে ছবি তোলা চলছিল।

ছবি থেকে স্পষ্ট যে, নতুন RE মোটরসাইকেলটিতে ডুয়াল-টোন রঙ থাকবে। অর্থাত্ রয়্যাল এনফিল্ডের নতুন টু-টোন রঙের যে ট্রেন্ড, তা নতুন হান্টার ৩৫০-এও বজায় রাখা হবে। হান্টারে ডানদিকে একটি ছোট ট্রিপার নেভিগেশন পড-সহ একটি অফসেট সার্কুলার ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। ভিডিয়োর মডেলটিতে নীল এবং সাদা রঙের ডুয়াল টোন ফুয়েল ট্যাঙ্ক রয়েছে।

রয়্যাল এনফিল্ড হান্টার ৩৫০: ডিজাইন

রয়্যাল এনফিল্ডের স্ট্যান্ডার্ড ডিজাইনের থেকে অনেকটাই আলাদা এই মোটরসাইকেল। RE হান্টারের লুকটা রেট্রো নেকেড রোডস্টারের মতো রাখা হয়েছে। একদিকে রাউন্ড হেডল্যাম্প, রিয়ার ভিউ মিরর এবং টেল ল্যাম্পের ক্ষেত্রে সিগনেচার রেট্রো ভাব রাখা হয়েছে। অন্যদিকে স্পোর্টি গ্রাফিক্স, সিঙ্গেল-পিস স্যাডল, LED এবং কমপ্যাক্ট এক্সহস্টের মতো ফিচারের মাধ্যমে একটি নিও-রেট্রো লুক দেওয়া হয়েছে।

গাড়ির ব্ল্যাকড আউট ফোর্কস, ম্যাট নীল রঙ এক কথায় আকর্ষণীয়। রাস্তা দিয়ে গেলে পাঁচজন তাকিয়ে দেখতে বাধ্য।

RE-র এই নতুন মডেলটি অনেক দিন ধরেই পরীক্ষা করা হচ্ছে। একাধিক স্পাই ছবি এবং ভিডিয়ো ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নতুন রয়্যাল এনফিল্ড হান্টারের প্ল্যাটফর্ম (J) এবং ইঞ্জিন নেওয়া হচ্ছে Meteor 350-এর থেকে। RE-র নতুন ‘J’ আর্কিটেকচারে তৈরি এই প্ল্যাটফর্ম। এর বিশেষত্ব হল, একই সঙ্গে ক্রুজারের কমফোর্ট ও স্টেবিলিটি এবং রোডস্টারের মতো কর্নারিং ক্ষমতা।

বাইকটিতে 349 cc, সিঙ্গল-সিলিন্ডার, এয়ার-কুলড ইঞ্জিন থাকবে। মোটরটি 20.2 bhp এবং 27 Nm টর্ক উত্পন্ন করবে। থাকছে একটি 6-স্পিড গিয়ারবক্স।

তবে মিটিয়র আর হান্টারের ইঞ্জিন হুবহু এক ভাববেন না। রয়্যাল এনফিল্ড ইঞ্জিনের টিউনিং পরিবর্তন করবে। হান্টারের জন্য একটু স্পোর্টি করে টিউনিং করা হবে। একজস্ট নোটও তাই একটু স্পোর্টি হবে।

দামের বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। তবে মনে করা হচ্ছে, ক্লাসিক ৩৫০ ও মিটিয়রের মাঝামাঝি প্রাইস সেগমেন্টে নতুন হান্টার ৩৫০-কে রাখা হতে পারে। ইতিমধ্যেই বেশ কিছু শোরুমে হান্টার ৩৫০ পৌঁছে গিয়েছে।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange