Vodafone Idea Recharge Plans: সস্তায় ৫ ধামাকাদার প্ল্যান চালু Vodafone Ider-র,রোজ ২ GB পর্যন্ত ডেটাও মিলবে

Spread the love

 

একেবারে সস্তায় পাঁচটি নয়া প্ল্যান চালু করল ভোডাফোন আইডিয়া। ২৯ টাকা থেকে শুরু করে ৩১৯ টাকা পর্যন্ত প্ল্যান চালু করা হয়েছে। সেই রিচার্জ প্ল্যানগুলিতে ভয়েস কলিং, পর্যাপ্ত পরিমাণে বিনামূল্যে ডেটাও পাবেন গ্রাহকরা।দুটি প্ল্যানে অবশ্য শুধুমাত্র ডেটা মিলবে।

ভোডাফোন আইডিয়ার (Vodafone Idea) ২৯ এবং ৩৯ টাকার প্ল্যান

২৯ টাকা এবং ৩৯ টাকার প্ল্যান আদতে একটি 4G ডেটা ভাউচার। তাতে গ্রাহকরা শুধুমাত্র ডেটা পাবেন। ২৯ টাকার প্ল্যানে দু’দিনের জন্য 2 GB ডেটা পাবেন। ৩৯ টাকার প্ল্যানে সাতদিনের জন্য 3 GB ডেটা পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: Disney+ Hotstar: এক পয়সাও লাগবে না, IPL-র সময় ফ্রি’তে ৬ মাস পাবেন Disney+ Hotstar, কীভাবে করবেন?

তবে সব সার্কেলে সেই দুটি প্ল্যান পাওয়া যাচ্ছে না। আপাতত গুজরাট সার্কেলের গ্রাহকরা ওই প্ল্যানদুটি রিচার্জ করতে পারবেন। একটি মহলের দাবি, অন্যান্য সার্কেলেও শীঘ্রই দুটি প্ল্যান চালু করা হতে পারে।

ভোডাফোন আইডিয়ার (Vodafone Idea) ৯৮ টাকার প্ল্যান

১৫ দিনের আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুযোগ পাবেন গ্রাহকরা। সঙ্গে ২০০ GB ডেটা মিলবে। তবে সেই প্ল্যানে এসএমএসের সুবিধা নেই। আপাতত মহারাষ্ট্রে সার্কেলে সেই প্ল্যানের সুবিধা পাওযা যায়।

ভোডাফোন আইডিয়ার (Vodafone Idea) ১৯৫ এবং ৩১৯ টাকার প্ল্যান

১) ১৯৫ টাকার প্ল্যানে ৩১ দিনের ভ্যালিডিটি আছে। তাতে 2 GB ডেটার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং এবং ৩০০ টি এসএমএস পাওয়া যায়। সেই প্ল্যানে বিনামূল্যে Vi Movies & TV Basic- সাবস্ক্রিপশন পাবেন গ্রাহকরা।

২) অন্যদিকে আবার ৩১৯ টাকার প্ল্যানে দৈনিক 2 GB ডেটা পাওয়া যায়। দৈনিক মিলবে ১০০ টি এসএমএস। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা আছে।

Source link


Spread the love
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
Secured By miniOrange